logo

প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার এর উপাচার্য হিসেবে যোগদান।

Date:     14 Feb 2019    Published    3 months ago

Image

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র উপাচার্য হিসেবে প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার যোগদান করেছেন


সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র উপাচার্য হিসেবে প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার যোগদান করেছেন। গতকাল বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী ২০১৯) বিকেলে তিনি যোগদান কালে অত্র বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান শামীম আহমদ উনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন। এসময় তিনি মহামান্য রাষ্ট্রপ্রতি ও অত্র বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো: আব্দুল হামিদ কর্তৃক নিয়োগকৃত নতুন উপাচার্য প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার এর হাতে যোগদান পত্র তুলেদেন। 
এসময় উপস্থিত ছিলেন, অত্র বিশ্ববিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যক্ষ প্রফেসর মো: মনির উদ্দিন, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো: তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো: হুমায়ুন কবির, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুক, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মুহাম্মদ আব্দুল্লাহ, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান জাকারিয়া হাবিব, সহকারী প্রক্টর মো: মশীউর রহমান, ডেপুটি লাইব্রেরিয়ান মো: মোস্তফা কামাল সহ অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র, কর্মকর্তা ও কর্মচারীরা।
উপাচার্য যোগদানের পরপরই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ফ্যাকাল্টি বৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বরণ করেন।  
প্রসঙ্গত, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ছিলেন। এছাড়াও তিনি দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।