logo

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ৬ দিনব্যাপী ভর্তি মেলা

Published    2 months ago

Image

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আগামী ৯ থেকে ১৪ এপ্রিল ২০২২ পর্যন্ত ৬—দিনব্যাপী নিজস্ব ক্যাম্পাসে ভর্তি মেলার আয়োজন করা হয়েছে। আগামী ৯ এপ্রিল সকাল সাড়ে ১০টায় মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের ভাইস—চ্যান্সলর প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদার ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারপার্সন রাজিব আহমেদ।

মেলা উপলক্ষে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থী স্পর্ট অ্যাডমিশন নিবেন তাদের ভর্তি ফি সম্পূর্ণ মওকুফ। এছাড়াও মেলায় আগত প্রত্যেক শিক্ষার্থীদের জন্য রয়েছে আকর্ষনীয় বিভিন্ন প্রকার উপহার সামগ্রী। মেলায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সম্পর্কিত সব ধরনের তথ্য ও প্রশ্নের উত্তর প্রদান করা হবে।

মেলায় আগত শিক্ষার্থীরা মাননীয় ভাইস—চ্যান্সেলর, চেয়ারপার্সন, (বোর্ড অব ট্রাস্টিজ), শিক্ষক বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের সাথে সরাসরি কথা বলার সুযোগ পাবেন।

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রোগ্রাম সমূহের মধ্যে রয়েছে— বিবিএ,এমবিএ, ইংরেজি, এলএলবি, এলএলএম. সিএসই, ইসিই এবং ইসলামিক স্ট্রাডিস।
সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির যাত্রা ২০০১ সালে। ওসমানী মেডিকেল কলেজ রোড, শামীমাবাদ, বাগবাড়ী, সিলেট সিটির নান্দনিক পরিবেশে গড়ে তোলা হয়েছে স্থায়ী ক্যাম্পাস। রয়েছে, অভিজ্ঞ শিক্ষকমন্ডলী, মানসম্মত ল্যাব, লাইব্রেরি ও শ্রেনীকক্ষ। বিশ্ববিদ্যালয়ের সাইন্স অনুষদভুক্ত কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) এবং ইলেকট্রনিক্স এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং।

ভর্তির জন্য শিক্ষার্থীদের সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়াও ০১৭৫৪৩১৩১৮২ মোবাইল অথবা ইউনিভার্সিটির ওয়েবসাইটwww.siu.edu.bd যোগাযোগ করার জন্য বলা হয়েছে।