logo

ব্যবসায় প্রশাসন বিভাগের ক্যারিয়ার প্লান শীর্ষক কর্মশালা

Published    2 months ago

Image

অদ্য ১ মার্চ ২০১৯ খ্রি: থেকে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থীদের নিয়ে দুই দিন ব্যাপী ক্যারিয়ার প্লান শীর্ষক কর্মশালা চলছে। ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আয়েশা ইয়াসমীনের সঞ্চালনায় ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও অত্র বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে অদ্য সকাল ৯.৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের হলরুমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কর্মশালা’র উদ্বোধন করেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান জনাব শামীম আহমদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর মো: মনির উদ্দিন, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ। 
এসময় আরো উপস্থিত ছিলেন কর্মশালা আয়োজন কমিটির সদস্য ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান তুহিন, এসএম সাঈফ উদ্দিন, প্রভাষক প্রণব কুমার সাহা সহ বিভাগের সকল শিক্ষকবৃন্দ। 
কর্মশালাটি’তে রিসোর্স পারসন হিসাবে উপস্থিত থেকে কর্মশালাটি পরিচালনা করছেন বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানী লিমিটেড এর এইচ.আর ম্যানেজার এম. মাহমুদ হাসান, স্যামসাঙ আর এন্ড ডি ইন্সটিটিউট ঢাকা এর ডেপুটি ম্যানেজার এস.এম ইব্রাহীম উল্লাহ এবং প্যান প্যাসিফিক সোনারগাও এর এমপ্লয়ি রিলেশনস ম্যানেজার মো: রাকিবুর রহমান। কর্মশালাটি’র সহযোগিতায় আছে ক্রিসেন্ট ম্যানেজমেন্ট সল্যুশনস। ভালো ক্যারিয়ার গঠনের পথে প্রাথমিক নিয়ামক রেজুমি রাইটিং, ইন্টারভিউ টেকনিক, অফিস এটিকুয়েট ইত্যাদি বিষয়ের উপর কর্মশালাটি আগামী ২মার্চ পর্যন্ত বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত চলবে।