logo

এসআইইউ’তে বেসিক ওয়েব ডিজাইন ট্রেইনিং অনুষ্ঠিত

Published    2 months ago

Image

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর আয়োজনে নেভাডিয়া টেকনোলজি এর সার্বিক তত্ত্বাবধানে ৫ দিনব্যাপী বেসিক ওয়েব ডিজাইন ট্রেইনিং সম্পন্ন হয়েছে। রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩.০০টায় অত্র বিশ্ববিদ্যালয়ের ২১৫ নং রুমে সার্টিফিকেট প্রদানের মধ্য দিয়ে উক্ত প্রোগ্রাম শেষ হয়। উলেক্ষ্য গত ৯ সেপ্টেম্বর উক্ত ওয়েব ডিজাইন ট্রেনিং প্রোগ্রামটি শুরু হয়।

ইউনিভার্সিটির সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেভাডিয়া টেকনোলজি এর চিফ এক্সিকিউটিভ অফিসার জনাব মো. নাজমুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সিএসই বিভাগের প্রভাষক জনাব এম.এ.জি আসিফ।

প্রধান অতিথির বক্তৃতায় জনাব মোঃ নাজমুল ইসলাম বলেন "ভার্সিটিতে পড়াশোনার পাশাপাশি এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিতে স্বপ্রণোদিতভাবে নিজেকে সম্পৃক্ত রাখা সকল শিক্ষার্থীদের জন্যই অত্যন্ত জরুরী, আর সিএসই বিভাগের শিক্ষার্থীদের জন্য তা প্রায় মেন্ডেটরি বলাই শ্রেয়"। এছাড়াও ওয়েব ডিজাইন ট্রেইনিং আয়োজনে নেভাডিয়া টেকনোলজিকে আমন্ত্রণ জানানোর জন্য তিনি সিএসই সোসাইটিকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তৃতায় জনাব খালেদ হোসাইন বলেন "বরাবরের মতো সিএসই সোসাইটি আবারো একটি সফল প্রোগ্রামের আয়োজন করল। এই ফাস্ট-গ্রোয়িং টেকনোলজি এর যুগে শিক্ষার্থীদের উচিৎ এইসকল ট্রেইনিং অপরচুনিটি লুফে নেয়া এবং নিজেদের সর্বোচ্চ শ্রম প্রদানের মাধ্যমে স্কিল বুস্ট আপ করা"। এছাড়াও ওয়েব ডিজাইন ট্রেইনিং আয়োজনে নেভাডিয়া টেকনোলজির সার্বিক সমপৃক্ততায় উক্ত প্রতিষ্ঠানের সিইও জনাব মোঃ নাজমুল ইসলাম কে বিশেষভাবে ধন্যবাদ জানান।