logo

এসআইইউর তৃতীয় সমাবর্তন আয়োজক কমিটির সভা

Published    2 weeks ago

Image

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন অনুষ্ঠান আয়োজনের লক্ষে সমাবর্তন আয়োজক কমিটির তৃতীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ মে) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে আয়োজক কমিটির আহবায়ক প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি স্ট্রাস্টের চেয়ারম্যান শামীম আহমদ।

এসময় তিনি বলেন, শুধু সিলেট নয়, বাংলাদেশের জন্য অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে ব্যাতিক্রমী এ সমাবর্তন। কারণ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শুধু মাত্র একটি বিশ্ববিদ্যালয় নয়, এটি একটি ব্রান্ড। সমাবর্তন হলো গ্রাজুয়েটদের স্বপ্নের মহোৎসব। শিক্ষার্ধীদেও দীর্ঘ দিনের লালিত এই স্বপ্ন বাস্তবায়নে আমরা অঙ্গীকার বদ্ধ।

এসময় তিনি আরও বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জন্য সমাবর্তনের মত গুরুত্বপূর্ণ ও বড় আয়োজনে অনেক প্রতিকূলতা ও সীমাবদ্ধতা থাকে। সেসব অতিক্রম করে সমাবর্তনটিকে সুন্দর ও সফল করে তুলতে আমাদের প্রত্যয় নিয়ে নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, আইন বিভাগের প্রধান হুমায়ুন কবীর, ইংরেজি বিভাগের প্রধান মো. জাকারিয়া হাবীব, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান আবু ছয়ীদ মোহাম্মদ আবদুল্লাহ, সিএসই বিভাগের প্রধান খালেদ হোসেন, ইসিই বিভাগের প্রধান এক্রামুল ফারুক, মিডিয়া ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, ডেপুটি লাইব্রেরিয়ান মো. মোস্তফা কামাল।

এদিকে সভায় চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে সিলেট ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানের অগ্রবর্তী নিয়ে আলোচনা করা হয়। এ লক্ষ্যে শিক্ষার্থীদের সমাবর্তনের রেজিস্ট্রেশনের নির্দেশনা সম্বলিত নোটিশ যথাশীঘ্রই প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।