logo

উপাচার্য মহোদয় প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার স্যার’কে সংবর্ধনা

Published    1 month ago

                                     এসআইইউ’র নতুন উপাচার্য’কে বনার্ঢ্য সংবর্ধনা 


অদ্য ১৮/০২/২০১৯ইং রোজ সোমবার বেলা ১১:০০ ঘটিকায় সিলেট ইন্টান্যাশনাল ইউনিভার্সিটি’র হলরুমে মহামান্য রাষ্ট্রপতি ও আচার্য কর্তৃক নিযুক্ত এসআইইউ’র উপাচার্য প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার স্যারের জন্য এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে নব-নিযুক্ত মাননীয় উপাচার্য মহোদয় বলেন বিশ্ববিদ্যালয় হচ্ছে মুক্ত বুদ্ধি চর্চার জায়গা। এখানে সবাইকে নিয়মানুবর্তিতার  মধ্যে থেকে মুক্ত চিন্তার বিকাশ ঘটিয়ে দেশ ও মানবতার কল্যাণ সাধনে কাজ করতে হবে। 
অত্র বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর মো: মনির উদ্দিন এর সভাপতিত্বে ও আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব হুমায়ুন কবির এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব শামীম আহমদ। জনাব শামীম আহমদ উনার বক্তব্যে বলেন যাবতীয় ষঢ়যন্ত্রের জাল ছিন্ন করে আজ এস.আই.ইউ’তে সত্যের জয় প্রতিষ্ঠিত হয়েছে। মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক অনুমোদনকৃত নবাগত ভিসি স্যার এই বিশ্ববিদ্যালয়কে সাফল্যের স্বর্ণশিখরে নিয়ে যাবেন মর্মে তিনি এসময় আশাবাদ ব্যক্ত করেন।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক জনাব তারেক উদ্দিন তাজ এবং অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, ।
এ সময় উপস্থিত ছিলেন, অত্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান জাকারিয়া হাবিব, সহকারী প্রক্টর মো: মশীউর রহমান অত্র সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র/ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।