Business research seminar at Campus

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগ কর্তৃক আয়োজিত স্টুডেন্টস সেমিনার অন বিজনেস রিসার্চ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।বিভাগীয় প্রধান আব্দুল লতিফের সভাপতিত্বে সেমিনারে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর ডঃ নজরুল ইসলাম এবং ফ্যাকাল্টী জনাব আব্দুল হামিদ।

বিবিএ ৪র্থ বর্ষের ছাত্রদের এ সেমিষ্ঠারে বিবিএ বিভাগের প্রধান আব্দুল লতিফের তত্ত্বাবধানে করা ৮০টি রিসার্চ পেপারের মধ্যে ২০টি পেপার উপস্থাপিত হয়। বিভাগীয় প্রধানের দেয়া তথ্য অনুযায়ী এটি এ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ স্টুডেন্ট সেমিনার। এর আগের সেমিনারে উপস্থাপিত পেপারের মধ্যে ২০ টির বেশী এর মধ্যে দেশের ও দেশের বাহিরের বিভিন্ন একাডেমিক জার্ণালে প্রকাশিত হয়েছে। বাংলাদেশে এ ধরনের উদাহরন খুবই নগণ্য ।  সেমিনার উপলক্ষ্যে ছাত্রদের প্রস্তুতি এ কথাই প্রমান দেয় এ বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম।সেমিনারে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মানবিক বিভাগের ডীন প্রফেসর মুইজুর রহমান ও সেমিনারের উদ্ভোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডীন প্রফেসর ঋষীকেশ ঘোষ।

আরো উপস্থিত ছিলেন ব্যবসা প্রশাসনের সহকারী অধ্যাপক ও আয়োজক কমিটির সদস্য আবু সাইদ মোহাম্মদ আব্দুল্লাহ, মহসিন হোসেন, নাঈমা মাসুদ প্রমুখ।

Source: Click here

Content